Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Fantasy

1  

AYAN DEY

Fantasy

গানওলা ওই

গানওলা ওই

1 min
248


তোমায় গান শোনাবে বলে বসে 

গানওলা ওই ;

শব্দগুলোর ভেলকি নিয়ে বসে 

হরবোলা ওই |

তোমায় চিনতে পারা যায় না ,

কেন খুঁজে পাওয়া যায় না ?

তোমার মন যে পড়ে হাওয়ায়

যেন খোলা কোন বই -

তোমায় গান শোনাবে বলে বসে 

গানওলা ওই |

তুমি তোমার জগৎ নিয়ে মেতে ,

তবু শুনতে কি পাও যেতে যেতে 

তার ছররা টানার তান ?

তার ব্যাকুল মনপ্রাণ ;

শুধু তোমায় নিয়ে ডুবল পাগল 

পথ-ভোলা ওই ;

তোমায় গান শোনাবে বলে বসে 

গানওলা ওই |

তুমি মাঘের শীতে পশম জড়াও ,

প্রেমিককে দুইচোখে হারাও ;

তার ঘূণ ধরা ওই প্রেম ,

তার মনের চেনা মেম ;

তার শীতে কাঁপা নিথরে মাতে

হাটখোলা ওই |

শুধু তোমার চোখের তারা হতো 

গানওলা ওই ,

শুধু তোমার সুখের খোঁজে পাগল

হরবোলা ওই |


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy