Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Drama Romance Fantasy

4  

Ranjit Bagdi

Drama Romance Fantasy

একদিন

একদিন

1 min
487


আমাকেও একদিন কেউ বাসবে ভালো -

জড়িয়ে নেবে বুকে ,

আমিও একদিন থাকবো খুব -

পাখিদের মতো সুখে।

আমাকেও একদিন কেউ বাসবে ভালো -

অল্প স্বল্প করবে অভিমান ,

আমিও একদিন হয়ে যাবো -

কোনো প্রিয় মানুষের প্রাণ।

আমাকেও একদিন কেউ বাসবে ভালো-

আপন করে রাখবে সবার থেকে ,

আমিও একদিন কারোর শান্তি হবো -

এক ঝলক দেখার ফাঁকে।

আমাকেও একদিন কেউ বাসবে ভালো -

সবার থেকে বেশি নেবে আমার যত্ন,

আমিও একদিন হয়ে উঠবো -

কারোর কাছে রত্ন।

আমাকেও একদিন কেউ বাসবে ভালো -

মেনে নেবে তার সুখ-দুঃখ-কান্না-

আমিও একদিন উঠবো হয়ে কারোর -

হাজার খুশির বন্যা ।


Rate this content
Log in

Similar bengali poem from Drama