একদিন
একদিন
একদিন আমি অমর হব,
যেদিন সময় থেমে যাবে।
একদিন আমি নিঃস্ব হবো,
যেদিন তুমি চলে যাবে।
একদিন আমি লেখক হব,
যেদিন তুমি আমাকে বুঝবে।
একদিন আমি কবি হব,
যেদিন তোমাকে চিঠি লিখব।
একদিন ,যেদিন চলে যাব
সেদিন তুমি আমাকে খুজবে।
একদিন তোমাকে ভেবে ছিলাম
সেদিন তুমি আমাকে কাঁদিয়েছিলে।
একদিন ঝড় থেমে যাবে,
যেদিন পৃথিবী শূন্য হবে।