Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

MUNMUN LAYEK

Classics

3  

MUNMUN LAYEK

Classics

এই শরতে (শরৎকাল)

এই শরতে (শরৎকাল)

1 min
230


    আলতো পায়ে শরৎ আসে

   আকাশ ছেয়ে নীলচে্-সাদা বাহার

রৌদ্দু-আলো খেলার মাঝে মেঘছায়া ভাসে

 মাঠে ধারে নদীর পরে কাশফুল অভিমানী

    শরৎকালে মা শারদা আগমনী

  ভোরের কুয়াশায় শিউলী ভিজা ঘ্রাণ

  মা তুমি এসো ঘরে অপেক্ষায় মন-প্রাণ

   কত শতদল ফুটেছে সরোবর জুড়ে

মনে হয় যেন মায়ের স্পর্শ লেগে আছে তাতে

 হিমেল হাওয়া দিচ্ছে দোলা দিক-দিগন্তরে

 উড়বো এবার শরৎকালে মনে ডানা মেলে।


Rate this content
Log in

Similar bengali poem from Classics