Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Jagbandhu Paul

Classics

2  

Jagbandhu Paul

Classics

দুরের ভালোবাসা

দুরের ভালোবাসা

1 min
767


ঘুমিয়ে আছো স্বপ্নময় মায়াজালে....

আমাদের ইচ্ছার রাস্তায় রঙীন পাড়,

বেবশ দেহে আলোকিত হাসি।


শাব্দিক মিলন বেলার শঙ্খধ্বনি......

বৈষয়িক সম্পর্কের অতীত কথা;

মিলিত আকাঙ্ক্ষার বিগলিত ভাষা।


চঞ্চল মনের অগণিত ইচ্ছেপূরণের স্বপ্ন....

নিশ্চুপ নদীর ধার বেয়ে আমরা আছি;

অজানা উড়ন্ত মনে তোমার অদৃশ্য স্পর্শ।


জাগ্রত হোক সেই অবেলার স্বপ্ন কাহিনী.......

নরম মাটির সোঁদা গন্ধের শারীরিক একাত্মতা;

প্রেম শুধু জেগে থাকুক অন্তঃস্থলে স্বমহিমায়।


Rate this content
Log in

Similar bengali poem from Classics