Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Soumya Ghosh

Abstract Fantasy Others

4.0  

Soumya Ghosh

Abstract Fantasy Others

চরৈবেতি

চরৈবেতি

1 min
366


তবুও আমাকে যেতে হবে, ক্ষতবিক্ষত শরীরে

এই সময়ের ভেতর দিয়ে যেতে হবে ,

রাতের জ্যোৎস্নাকে ভেঙে, উৎকর্ণ জন্তুর মত

সমস্ত স্তব্ধতাকে ছিঁড়ে ,

তবুও আমাকে যেতে হবে

একটি কবিতার জন্য আমিও তো কলম ধরেছি--

একটি সাদা কাগজ তার বুকে কবিতার সম্ভাবনা

নিয়ে নিরন্তর ডেকে চলেছে

আমাকে যেতেই হবে ।

থেমে যেতে তো আসিনি ,

এ আমার গন্তব্য নয় ;


এই সময়ের ভেতর দিয়ে , 

এই আবর্তের

ভেতর দিয়ে চলে যাব

ধীরে ধীরে

বহুকাল ধরে --

কয়েকটি প্রজন্ম ধরে।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract