Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sampa Maji

Fantasy Others

3  

Sampa Maji

Fantasy Others

চিতা

চিতা

1 min
195



সেই দিন বুঝলাম তোমার আসল ক্ষমা।

যে দিন সেই আত্ম- অহংকারী মানুষটাকে ,

দেখলাম তোমার আগুনের শিখায় জ্বলতে।

যে সারা জীবন ধরে সঞ্চয় করেছিল ,

 নিজের জন্য অর্থ আর অহংকার।

কিন্তু হায় কিছুতো সঙ্গে নিয়ে যেতে পারলো না,

শরীরটাকে ও তুমি পুরিয়ে ছাই করে দিলে।

সে কি কোনো দিন ভাবেছিল,

তার সাথেও এমনটা হতে পারে।

তবুও তার আত্মীয় স্বজনরাই তাকে ,

 দেখিয়ে গেল এটাই তার আসল ঠিকানা।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy