Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Banabithi Patra

Drama

3  

Banabithi Patra

Drama

বিশ্বকাপ ক্রিকেট

বিশ্বকাপ ক্রিকেট

1 min
1.5K


বিশ্বজুড়ে চলছে এখন 

বিশ্বকাপের লগ্ন,

টিভি খুলে সবাই শুধু

ক্রিকেট খেলায় মগ্ন।

ফাটাফাটি খেলছে ভারত

মারছে দেখো ছয়,

বিশ্বসভায় হবে এবার

ভারতেরই জয়।


Rate this content
Log in