Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Tragedy Action

4.8  

Anay 49XV1XXA

Tragedy Action

ভাঙো কাঁটাতার

ভাঙো কাঁটাতার

1 min
11.7K



হাতে হাত মেলাও প্রাণ মেলাও বন্ধু

আজ মনের কৃপণতা ভেঙে ফেলি

আজ নিন্দুকদের মুখে শুধু চুন কালি

আবার হাতে হাত ধর মন মেলাও বন্ধু l🤝


অসীম মহাশুন্যে জাগে দুই আলো

সকালে দেয় রোদ্দুর যাকে সূর্য বলো

রাতে আবার স্নিগ্ধ চাঁদও লাগে যে ভালো

এই বাদে যাই থাকে তাই যে লাগে কালো l🤝

নিন্দুকের চক্রান্ত দিয়েছে শুধু দুইভাগ কাঁটাতার

লাল রং বোঝেনি সে রক্ত আসলে কার?

শুধু অহংকারের লড়াই দিয়েছে ক্ষত বিক্ষত মন

পাওয়ার চেয়ে হারিয়েছিযে বেশি করো স্মৃতি চয়ন l🤝


মন বলে কাঁটাতার ভেঙে দিয়ে আজ

ওপার পদ্মা এপাড় গঙ্গা মিলুক আবার

তুমি আমি ভেদ দাও এখানে করে শেষ

আবার ধরো হাত বন্ধু এক করো দুই দেশ l🤝

আজকে আমি বন্ধু তোমার এই পুণ্য দিনে

এপার ওপার আসলে নিরাকার নাও তবে চিনে

আবার হাতে হাত ধরো প্রাণ মেলাও প্রিয় বন্ধু

কবি ভাঙো কাঁটাতার লেখো কবিতার অজস্ৰ কালির বিন্দু l🤝

🤝🤝🤝🤝🤝 🙏 🤲 🤝🤝🤝🤝🤝


Rate this content
Log in