Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Uddipta Bhatia

Abstract

3  

Uddipta Bhatia

Abstract

অরণ্য

অরণ্য

1 min
9.7K


গাছ হয়ে জন্ম নেবে পৃথিবী আবার,

বোলো না ওদের - আমি কেবলই

শব্দ সাজিয়ে লিখে চলেছি এ-জীবন।

এভাবে লিখতে লিখতে বাতাস হবো।

আর আমি অন্তরালে

আর খুব সাবধানে

আর খুব বিহবলতায়

মানুষ দেখেছিলাম।

এখনও স্বচ্ছ্ব ভেঙ্গে উঠে দাঁড়ায় শামুক-রঙা আলো।

আরও অমৃত হোক কাচের মতো টুকরো হওয়া মাটি।

আমি শব্দ সাজিয়ে সাজিয়ে অরণ্য হবো একদিন।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract