Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Uddipta Bhatia

Abstract

3  

Uddipta Bhatia

Abstract

কপর্দক

কপর্দক

1 min
8.8K


যে-নামে চির-দাসত্ব পুষে রেখেছি তাতে

অভিষিক্ত হইনি।

বাইরে বিকেলের রঙ পাল্টে গড়িয়ে আসা মধুর মতো দেখাচ্ছে ।

কাল বৃষ্টি পড়েছে সারারাত;

শব্দে আমার ঘুম ভেঙ্গেছিল অনেকদিন পর!

মনে হলো কোথাও আর কোনও

শব্দের উত্থান নেই আজ; এমনকি

ক্লীবেরাও সরিয়ে নিয়েছে নিজেদের।


শুধু আমি অনেকদিন পর জেগে ছিলাম বলে

আমার সাথে কথা বলতে এলো অনন্য অন্ত।

কারণ একমাত্র সে-ই কাক-ভেজা সত্ত্বেও

পরম যত্নে মাথা মুছে

কপর্দক হারাবার সাহস দেখিয়েছিল।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract