Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kausik Chakraborty

Abstract Classics Others

3  

Kausik Chakraborty

Abstract Classics Others

অচেনা ভবিষ্যৎ

অচেনা ভবিষ্যৎ

1 min
377



এই যে আলোপথ

এর সাথে আমার দ্বন্দ্ব বহুদিন-


ও ছায়া খোঁজে মাকড়সার জালে

আমি জুড়ে দিই সড়কপথ

ও ক্লোরোফর্মে নাক পাতলে

আমি আশপাশে বিছিয়ে দিই গ্যাসীয় বলয়-


গলিতে ছড়ানোর জন্য

এখনো অবধি প্রস্তুত করে রেখেছি

সমস্ত গ্রহাণুপুঞ্জের বাক্সবন্দী ধুলো-


ছড়ানো হয়ে ওঠে নি

বরং নিশুতি জেনানামহল

এখনও পর্দায় ঢাকে অচেনা ভবিষ্যৎ-



Rate this content
Log in