Riya Roy

Abstract Romance Fantasy

4  

Riya Roy

Abstract Romance Fantasy

আরও পথ

আরও পথ

1 min
290


পেরিয়ে আসা শব্দ, স্পর্শ, ব্যথা

কতটুকু নিয়ে যাওয়া যায়?

পিছনে টান বার বার,

ফিরে যেতে চায়।

রেখে আসা অপেক্ষা,

সময়ে বিরক্তি, অভিমানী দিন,

ছিল আলাপ রঙিন।।


জটিল জীবন,তবু রোজ ফোটে ফুল,

মনখারাপ গোপনে ঢাকা,

আর হিসেবে ভীষন ভুল।

ভোরের আলো ছুঁয়ে ওড়ে ;

ভালো থাকার ইচ্ছে পাখি,

রয়ে যায় আরো কথা বাকি।

পুরনো যত্নের স্মৃতি সঙ্গে থাক, 

আরও কিছু পথ হাঁটতে হাঁটতে

মনের মতন ছায়া খুঁজে পাক।।


Rate this content
Log in