Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

পূর্নব্রত ভট্টাচার্য্য

Tragedy Classics Fantasy

4  

পূর্নব্রত ভট্টাচার্য্য

Tragedy Classics Fantasy

আমার খোকা

আমার খোকা

1 min
237


তোমার খোকা যখন বলে

পারছিনা আর খেতে

আমার খোকা তখন ঘোরে

পথে খালি পেটে ।

তোমার খোকা খেলার ছলে

নোংরা করে জামা

আমার খোকা খালি গায়ে

সয় রোদের পরোয়ানা ।

তোমার খোকা ইস্কুলে যায়

পিঠে নিয়ে ব্যাগ

আমার খোকা কাগজ কুড়ায়

তার সংসারে অভাব ।

আমার খোকার দিনটি কাটে

খোলা পথের মাঝে

তবুও সে সুখেই আছে

তার বাবা-মায়ের বুকে ।

নতুন করে হারানোর

আর কিছুই নেই যে তার

লড়াই করে বেঁচে আছে

তার এটাই অহংকার ।


Rate this content
Log in