PARAMITA BASAK

Abstract Classics

3  

PARAMITA BASAK

Abstract Classics

আগমনী

আগমনী

1 min
89


  

মা গো তুমি নবরূপে এসো

নিয়ে নতুন সকালের সূচনা,

হিংসা দ্বেষ দূর করো তুমি

মন মাঝে বাঁধি সুখের কল্পনা।

পৃথিবী আজ জর্জরিত বিষে 

আনো শান্তির বাণী, 

দূর হোক বিষাদময় স্মৃতি

দূর হোক যত কালিমালিপ্ত গ্লানি।

তোমার করুণা পাক পৃথিবী

দূরে যাক বিষাদময় স্মৃতি,

আনন্দ ধারা নিয়ে এসো মাগো

প্রকৃতি পাক যন্ত্রণা থেকে মুক্তি। 


 


Rate this content
Log in