Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

paplu pibno

Abstract Romance Tragedy

2  

paplu pibno

Abstract Romance Tragedy

৯৯ এর সাপ

৯৯ এর সাপ

1 min
244


যুদ্ধোত্তর ময়দান আর হেরে যাওয়া দুই পক্ষ

কারোর ঝরেছে ঘাম আর কারোর শুধুই রক্ত

মিথ্যে যখন বাঁকের ধারে বড় দানের অপেক্ষায়

বোকা গুটি ব্যস্ত মনে নানা পরিকল্পনায়

যন্ত্রনার বাষ্পচাপ দিল ঠেলে রাজপথে, ফিরে দেখি শূন্যতা

ভালোবাসা তখন কেবলি গলার কাঁটা

দুরন্ত মেট্রো তে মুখস্থ বিশ্বাস, মনোযোগের অভাবে

আমার ক্ষতের উপশম হয়ে তুই পারলিনা দাঁড়াতে

তুই রয়ে গেলি চির অবুঝের তলে আর আমি অভিমানের চুড়ায়

তোর অযুক্তি তে অকাট্য যুক্তি আমার পায়না আশ্রয়

এখন একা পথ চলতে কেউ না থাকুক নুড়ি পাথর রয়

এখন আমার নরম বালিশের শক্ত ঘুমের ভয়

তুই আমার ভালোবাসা রাতের আলোর ভাব

তুই আমার সাপ লুডোর ৯৯ এর সাপ


Rate this content
Log in