Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

paplu pibno

Romance

3  

paplu pibno

Romance

মনে পড়ে আমায়?

মনে পড়ে আমায়?

1 min
56


মনে পড়ে, প্রথম দেখা চশমা ছাড়া সন্ধ্যা বেলায়?

প্রথম দুহাত এক করে Park Street এর crossing?

মনে পড়ে, তোমার দেওয়া প্রথম গোলাপ লুকিয়ে ফেরা বুক পকেটে?

মনে পড়ে, রঙের পরশ চাদর আড়াল দোলের ছাদে?

মনে পড়ে, প্রথম বার্ষিকী, ৯৪৮ মাইল ছুটে হল দেখা?

মনে পড়ে, গল্পে মত্ত metro আর জরিমানার ব্যাথা?

মনে পড়ে, crossword এর bookshelf এ খুঁজে পাওয়া ছোটবেলা?

মনে পড়ে, প্রাক পুজো কুমোরটুলি আর কোম্পানি বাগানের দোলা?

তোমার, মনে পড়ে কি আমায়?


Rate this content
Log in