Rahul Pramanik

Abstract Romance Others

4.0  

Rahul Pramanik

Abstract Romance Others

ফ্রয়েডিয় প্রেম

ফ্রয়েডিয় প্রেম

2 mins
246


এই যে তুমি বলো,আমি তোমাকে তোমার শরীরের জন্যই ভালোবাসি!আমিও তা অস্বীকার করিনা কখনো!শরীর ছাড়া ভালোবাসা যায় নাকি! ভালোবাসার জন্য একটা অবয়ব দরকার হয়!শুধু ঈশ্বরকে ভালোবাসতে অবয়ব লাগেনা!তুমি যেহেতু ঈশ্বর নও, সেহেতু তোমাকে ভালোবাসতে আমার শরীর প্রয়োজন হয়!তবে আমি শরীরের জন্য ভালোবাসিনা, ভালোবাসি বলেই শরীর চাই!শুধু একটা কোমল দেহ, প্রস্ফুটিত স্তন, গভীর যোনি কিংবা একটা সমস্ত নারীকে প্রয়োজন হলে,তোমাকেই কেন লাগবে?এই একই জিনিস আমি বেশ্যার ঘরেও পাই!বেশ্যারও তোমার মতো দুটো স্তন আছে, কোমল শরীর আছে, গভীর যোনি আছে!তবুও তোমাকেই কেন চাই আমার?তোমাকে চাই, তোমার শরীরকে চাই, কারন তোমাকে ভালোবাসি!তোমার পা থেকে মাথা অব্দি চুমু খাই! তোমার নুনের সমুদ্রের মদ পান করে নেশাগ্রস্থ হই!বেশ্যার পায়ে ও কি কেউ চুমু খায়?হয়তো তুমি আমার সাথে থাকবেনা! অন্যকেউ আসবে একদিন!প্রচন্ড ভালোবাসা নিয়ে তোমার বুকের ভেতর বসে যাবে!তোমার ঘুম হবেনা! তুমি খেতে পারবেনা!তোমার অস্থিরতা বেড়ে চলবে দ্রুত গতিতে!প্রেমিকের হাতের আঙুল ধরে কয়েক জীবন কাটিয়ে দিতে ইচ্ছে হবে!তারপর দিন বাড়বে! সম্পর্ক পুরাতন হবে!পবিত্র প্রেমিক হাতের আঙুল ছেড়ে দিয়ে শরীর ছুতে চাইবে!সুযোগ পেলে স্তন চেপে ধরবে!কপালে চুমু খেতে খেতে নিচে নেমে আসবে!তুমি টের পাবে,অত'টা পবিত্র আসলে হওয়া যায়না!তুমি খুব করে বুঝবে, পৃথিবীর সমস্ত প্রেমিক শরীর চায়!তুমি হয়তো প্রেমিক পাল্টাবে!আবার নতুন প্রেমিক হবে!তার পবিত্রতার ঘোর ও একদিন কেটে যাবে!তুমি শরীর দিতে বাধ্য হবে!সে তোমাকে চুমু খাবে, আলিঙ্গন করবে! আদর করে হাত বুলিয়ে দিবে!তোমার সমস্ত লোম শিহরিত হবে!তোমার সমুদ্রেও উত্তাল ঢেউ উঠবে! তুমি কান্না করবে এক ফোটা জলের জন্য!জলটুকু পেয়ে গেলেই, তুমি শান্ত নদীর মতো নুয়ে পরবে!তারপর টের পাবে,যতটুকু ভালোবাসা মনে থাকে, তারচেয়ে বেশি থাকে শরীরে!তুমিও একদিন ভালোবাসা পেয়ে শান্ত হবেনা! ভালোবাসার পাশাপাশি তোমার শরীর প্রয়োজন হব!তুমি বুঝবে,পৃথিবীর সমস্ত প্রেমিকই নয়, প্রেমিকারাও কামুক হয়!


Rate this content
Log in

Similar bengali story from Abstract