Atrayee Sarkar

Romance Action

3  

Atrayee Sarkar

Romance Action

Black Panther ( পর্ব ১}

Black Panther ( পর্ব ১}

3 mins
260


রাস্তায় দুটো লোফার ছেলে,, একটা মেয়েকে দেখে বলছিল-- " কি দারুণ দেখতে রে মেয়েটাকে ।"

-- " যা বলেছিস । একেবারে ফার্স্ট ক্লাস । কি দারুণ গায়ের রঙ ।"

তারপরেই একটা ছেলের মনে হলো,,, কে জেন ওর পিঠে হাত রেখেছে ।

ওকে দেখে দুটো ছেলেই ঢোক গিলছে ।


-- " কিরে,,,,,, ভুলে গেছিস নাকি আমায়?? মনে করিয়ে দেব কি আবার?? "

দুটো ছেলেই বলে ওঠে -- " না দাদা । আমরা কি কোনদিন্ও ভুলতে পারি তোমায়??"

-- " হমম্,,,,, তাহলে এমন কাজ ভুলেও করবি না,,, যেটা আমার অপছন্দ ।

বুঝেছিস???"

দুটো ছেলে-- " না,, দাদা,, একদম করবো না ।"

-- " Good!!

ভেবে চিন্তে কাজ করবি। নইলে আবারও তোদের বোঝাতে হবে,,, Panther কি ।"


দিশা একজন জার্নালিস্ট। তাই রোজ ওর বাড়ি ফিরতে দেরি হয়ে যায় । একদম শেষ ট্রেনে করে ফেরে। ট্রেন থেকে নামলেই কেমন একটু অন্ধকার। কেন যে এই স্টেশনে ইলেকট্রিকের এতো problem  কে জানে । কিছু ঠিক ও করেনা । দিশার এটাই বিরক্তিকর লাগে।

স্টেশন থেকে নেমে ওকে হেঁটেই বাড়ি ফিরতে হয়।

যেতে যেতে,,,, ও দেখে,,, কে জেন ওর হাত ধরে টানছে।

তিনখানা মোদোমাতাল নোঙরামি করছে ।

-- " কি স্যাম্পেল মাইরি । কি বলিস???"

-- " দারুণ,,,,,,,, দারুণ । চল আনন্দ করেনি । দেরি করছিস কেন ।"

দিশা চিল্লিয়ে বলছে --" ছেড়ে দাও আমাকে। আমি ভীতু মেয়ে নই । শেষ করে দেব আমি তোমাদের। Leave me"

-- " হাঃ হাঃ হাঃ । কি বলছে শোন । বিশাল সাহসী ও।

তাই নাকি রে??? দেখি তোর কতো সাহস ।"

দিশা পুলিশকে ফোন করতে যাচ্ছিল যখন,,, ওর ফোন কেরে নেয় ।

তারপর দিশাকে টেনে নিয়ে নোংরামি যখন শুরু করতে চলেছে,,,,, দিশা চিত্কার করতে থাকে-- " হেল্প me,,, প্লিজ হেল্প me ।"

তারপরেই একটা ছেলে এসে,, একটা মাতাল ছেলের কলার ধরে টেনে বলে-- " মেয়েটাকে ছেড়েদে । নইলে ঠিক হবে না ।"

তিনটে ছেলের মধ্যে একটা ছেলে বেশি শক্তিশালী ছিল।

দেখে একটা muscle ওলা, লম্বা ছেলে এসছে কোথা থেকে।

  ও বলে ওঠে -- " কে রে তুই ওর?? ভাই না Lover??

আমাকে ভয় দেখাতে এসেছিস সালা?

মারব মুখে এক লাথি,,,, ছিটকে পরবি ওখানে গিয়ে।

জানিস,,, আমার নাম শুনলেই সব ছেলে ভয় পায়। তুই তো খেলনার পুতুল আমার কাছে । বা হাত দিয়ে মেরে শেষ করে দিতে পারি আমি তোকে । আমি সুলতান। সুলতানরা ভয় পায় না ।চল ফোট এখান থেকে।"

-- " এতোই যখন তোর মনে জোর আছে,,, যে আমায় মেরে ফেলতে পারবি।   তাহলে আয়।"

সুলতান-- " খুব ভুল করছিস । তুই জানিস না আমি কে।"

-- " তুই ও জানিস না তুই কার সাথে কথা বলছিস। আগে তো আয়,,,, তারপর দেখতে পাবি কে ভুল করছে। তবে তুই যদি তোর ওই চেলা চামুন্ডাদের নিয়ে আশিস । তাহলে বুঝে যাব,, তুই একটা ভীতু|"

সুলতান চিল্লিয়ে বলে -- " এই,,,,, মুখ সামলে কথা বল। ওরা আমার বন্ধু ।"

এরপর ই শুরু হয়ে যায় মারামারি।


সুলতান পেরে উঠছিল না লড়তে ছেলেটার সাথে। ছেলেটার মারধরে,,, সুলতানের শরীরের অনেক জায়গায় কেটে গিয়ে রক্ত বেরোচ্ছে।

সেটা দেখে সুলতানের দুটো বন্ধু ছেলেটাকে hockey স্টিক দিয়ে মারতে থাকে । ওদের কাছে hockey স্টিক ছিল ।

ওই ছেলেটার ও কিছু বন্ধু ওখানে ছিল। ওরা তখন ছেলেদুটোকে ইট দিয়ে মারে।

মেরে শুইয়ে দেয়।


সুলতানের কলার ধরে টেনে ছেলেটা বলে -- "আমার নাম Panther। আমার কাছ থেকে তাই ছাড়া পাওয়া যায় না। Understand!! You better understand ।"


Rate this content
Log in

Similar bengali story from Romance