Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Aayan Das

Classics

2  

Aayan Das

Classics

যত দুর হেঁটে যাই

যত দুর হেঁটে যাই

1 min
8.5K


সন্ত্রাসবাদী র মত আচমকা আমার মনের দরজায় হানা দেয় ফেরারি দুঃখের স্মৃতি আর হাহুতাশের দল-

আমাকে ছিন্নভিন্ন রক্তাক্ত করে অট্টহাসি তে ফেটে পড়ে তারা।

কামশীতল নারীর মত ঘুমিয়ে থাকে আমার অতীতের যাবতীয় সুখস্মৃতিরা-

 রক্তাক্ত ক্ষতবিক্ষত শরীরে মরিয়া আমি প্রাণপন তাদের জাগানোর চেষ্টা করি-

                     পারিনা-

লুটেরা জঙ্গী দের হাতে ওরা ধর্ষিতা হয়েছে আগেই॥

#positiveindia


Rate this content
Log in