Arit Chakraborty

Romance

3  

Arit Chakraborty

Romance

উপসংহার

উপসংহার

1 min
445


চেনা পথে অচেনা মন

সেই নিবিরতা খুঁজে বেরায়

একবার শুধু কাছে আসা..

তোমার অগোচরে তোমার গোপনে

ও মনের গভীরতা জানতে চায়..

ঢেউ গুলো আজ সব খেলাধূলা ভুলে 

নিশ্চুপ হয়ে যায়..

হোঁচট লাগে, যদিও ক্ষত টা কম

শুধু তফাত আর তাগিদ এর বাহানায়..

থমকে যাওয়া সময় অফুরন্ত থেকে যায়.

একটাই আশা

পাখিদের 

একা হয়ে যাওয়া

রোদের বিকাল বিলাসিতায়!


Rate this content
Log in