Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debjani Banerjee

Fantasy

2  

Debjani Banerjee

Fantasy

স্মৃতির শহর

স্মৃতির শহর

1 min
411


এমন ই একটা দিন!!

কুয়াশা ঢাকা রাস্তায় ,ছাতিম ফুটেছিল মাতাল করা--

বৃষ্টি পড়ছিল ফোঁটায় ফোঁটায়...‌.

মেডিকেল কলেজের সামনের রাস্তা টা মনে আছে তোমার‌?!

যেখানে আমার কানে ঠোঁট ছুঁইয়ে বলেছিলে -"ভালোবাসি"!


ঠিক সেখানে এসেই আমি বারে বারে মরি।


কখন ও মিশতে পারিনি তেমন করে,


তবু ও যেমন করে তেলে জলে ভাসে ভালোবাসার রঙে-

আমি আজ ও সেখানে ছড়িয়ে আছি 

ভীষন রকম আলুথালু...


সময় বড় কম আমার তবু ও


 ভাঙা ঝিনুক কুড়িয়ে ...


 শ্রান্তদিনে র চৌকাঠে বসে

 থাকি, মিথ‍্যে জীবনের মেহফিল সাজিয়ে।


ডিঙি বেয়ে , নিভন্ত সূর্য কুঁকড়ে ডুবে যায় দেখি 

জলের অন্তরালে।

জলছবি আঁকে ,স্মৃতির শহর


পুড়িয়ে পুড়িয়ে অন্তর্দাহে....।


Rate this content
Log in