Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

JAYASHREE KONAR

Abstract Fantasy

4.5  

JAYASHREE KONAR

Abstract Fantasy

শীতার্ত

শীতার্ত

1 min
358


শুনশান আগুনের ধারে মানুষ ক'টা আছে শুয়ে 

কখন ভোর হয় সেই আশায় গুটিসুটি হয়ে,  

কুয়াশার চাদর আদর করে সরিয়ে দেবে 

কমলা লেবুর মতো সূর্যটা - এই ভেবে। 

নিকষ কালো পিচ রাস্তা জুড়ে শুধু ভয় আর ভয়।  

নিবুনিবু নিয়নের আলোগুলো যেন মৃতপ্রায় ;  

হিমহিম মৃত্যু গভীর আশ্লেষে হাত বাড়িয়েছে আজ,

ঝলমল করতে করতে ক্লান্ত আকাশ আবার পড়েছে তারার সাজ। 

কালো রাতের মতো নিস্তব্ধ দুটি চোখ তার ,

টুপটাপ শিশিরের মতো ঝরে ঝরে পড়ে মুক্ত আর -

সেই মসৃন দ্যুতির দিকে তাকিয়ে থাকি 

আমি অবাক বিস্ময়ে; বেদনাও এতো সুন্দর হয় কি !


,




 


Rate this content
Log in