Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

JAYASHREE KONAR

Abstract Romance Fantasy

4.0  

JAYASHREE KONAR

Abstract Romance Fantasy

দয়িত

দয়িত

1 min
152


শীতকাতুরে ক্লান্ত বালুচর 

উপেক্ষা করে জ্যোৎস্নার হাতছানি।  

একটুখানি কুয়াশা ভিজিয়ে দেয় তার শরীর ;

সিক্ত শরীরে চাতকের মতো চেয়ে থাকে সে 

পূবের আকাশের পানে। 

কখন লাল পাগড়ি মাথায় আসবে তার দয়িত !

কাঁচের মতো নদীর জলে তখন সিঁদুরের রঙ,

সুবর্ণ গৌরবে সে যেন তখন নতুন কনে।


বসন্ত আসতে দেরি অনেক , 

এমন বরফশীতল রাতে বড্ড অদরকারি চাঁদ ,

প্রত্যাখ্যাত , অবাঞ্ছিত। 


Rate this content
Log in

Similar bengali poem from Abstract