Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

নন্দা মুখার্জী

Abstract

1  

নন্দা মুখার্জী

Abstract

শৈশব স্মৃতি

শৈশব স্মৃতি

1 min
778


শৈশব স্মৃতি - সতত মধুর হয় -            

হাসি ,ঠাট্টা ,খুনসুটিতে দিন চলে যায় -    

দিনগুলিই শুধু চলে যায় ,                  

স্মৃতি টুকু রয়ে যায়,                   

জীবন এগিয়ে চলে ঝড়ের গতিতে            

আমরাও বেঁচে থাকি ,                    

যে যার নিজের মতিতে -                 

ফেলে আসা শৈশব, ফেলে আসা দিন,        

ফিরবে না জানি আর কোনো দিন -  

তবুও সে স্মৃতি -                       

হয়ে থাকবে, চির অমলিন l


Rate this content
Log in