Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Montaj Khan

Drama

4.3  

Montaj Khan

Drama

পুরানো স্মৃতি

পুরানো স্মৃতি

1 min
3.6K


আজ মনে পড়ে সেই পুরনো দিন গুলি

নির্জন রাতে একা একা গান শুনে পড়া ,

আর মনের মধ্যে থাকা অজস্র কল্পনা নিয়ে কারোর মধ্যে নিজেকে হারিয়ে ফেলা ।

আজ সময় আছে তুবুও নেই

মন আবার ফিরে যেতে চাই সেই কল্পনার দেশে

তখন কষ্ট পেলেও এখন মিষ্টি লাগে সেই অনুভূতিতে

আজ সময় আছে তুবুও নেই ।


Rate this content
Log in