Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Munmun Mukherjee

Abstract

3  

Munmun Mukherjee

Abstract

প্রচলিত দৃশ্যমানতার নবীকরণ

প্রচলিত দৃশ্যমানতার নবীকরণ

1 min
109


কথা সমুদ্রের অতলান্তে একটি প্রতিজ্ঞার বিলুপ্তি

অস্ত্বিত্ব আকাশে নিযুত তারকার ভীড়ে ধ্রুবতারাটির ইচ্ছে মৃত্যু।

সম্পর্কের ঘূর্ণাবর্তে একটি বন্ধনের পরিসমাপ্তি

প্রসাধন কক্ষের পরিপাটি নিপুণতায় সিঁদুর কৌটৌটি স্থানচ্যুত।

স্মৃতি কাব্যকথার দৃশ্যায়নে একটি আখ্যান নির্বাসিত

হ্যামলিন বাঁশীর পরিকল্পিত সুরমূর্চ্ছনায়অতীত যন্ত্রণা অন্তর্হিত।

উপসংহারে বৃষ্টির সাথে মন রংধনুর ইতস্তত সখ্যতা…… 

সময় রথে পরিযায়ী স্বপ্নের ইতিউতি পরিভ্রমণ অন্তহীন আকাশের সন্ধানে


Rate this content
Log in