Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Manab Mondal

Abstract Inspirational

4  

Manab Mondal

Abstract Inspirational

পাগল মন

পাগল মন

1 min
420


তোমায় স্মৃতিতে আজ কি জায়গা নেই আমার?

পাগল মন তো মানে আমার, তোমার মনের চোরা গলিতে যেতে চায় বারবার।

অভিমানী জানি তোমার মন,

তবুও এ পাগল মন দেখে আজও তোমাকে নিয়ে স্বপন।

সব কিছু ভুলে এসো তুমি চলে 

তোমায় ছাড়া অসহায় এ জীবন।

সব সফলতা হয়ে যায় ফিকে

যদি পাশে না পাই তোমাকে।

একটা জায়গায় দেওয়া আমাকে, 

তোমার জীবনে।

অনেক যে স্বপ্ন বুনেছি আমি তোমাকে নিয়ে মনে 


Rate this content
Log in