PARAMITA BASAK

Abstract Inspirational

3  

PARAMITA BASAK

Abstract Inspirational

নতুন আমি

নতুন আমি

1 min
319


এই আমি কে আমি চিনি না 

কোথায় ছিল সুপ্ত, 

আমার আমি লুকিয়ে ছিল 

হয়ে অবলুপ্ত। 

বিশ্বময় বিভীষিকা 

বাঁচার লড়াই সবার, 

তার ই মাঝে খুঁজে পেলাম 

আমার আমি আবার

এই আমি তেই বিস্মিত তাই 

কোথায় পেলাম খুঁজে, 

এত কাল তো হারিয়ে ছিল 

চোখ টি নিজের বুজে। 


Rate this content
Log in