Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHREEPARNA ROY

Tragedy Classics

2  

SHREEPARNA ROY

Tragedy Classics

নামুক সন্ধ্যে

নামুক সন্ধ্যে

1 min
623


এইরকম সন্ধ্যে আসুক

   নামুক আরও গভীরে,

ভিজিয়ে দিক তোমায় আমায়

   আরস্টতা সরিয়ে।

এইরকমই সন্ধ্যে আসুক

   আসুক বার বার,

সন্ধ্যে আসুক তোমার      

    কাধ জড়িয়ে

নামবে আঁধার নিভবে আলো

    আসবে ঘন রাত

হারিয়ে যাওয়ার ইচ্ছেগুলো 

    আরও যাবে ছড়িয়ে

লাল নীল সব বাতিগুলো

    জ্বলবে নিভবে একসারে

এইরকমই সন্ধ্যে নামুক 

     কান্নাগুলো জড়িয়ে।

আলো সরিয়ে সন্ধ্যে নামুক

     শিশির পড়ার শব্দে

আমি ব্যর্থ প্রেমিক কবিতা লিখি

     ব্যালকনিতে পা ছড়িয়ে।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy