Samiul Fardous

Abstract Tragedy

4  

Samiul Fardous

Abstract Tragedy

মৃত্যু কামনা

মৃত্যু কামনা

1 min
587


ভালোবাসা ঘুমিয়ে যাক সূর্য অস্তের বেলায়

বোধহয় মরেই গেলে ভালো

দিন দিন বাড়তেই আছে

যায়গা খাচ্ছে বড়ো।

একটুখানি মন যা ভারি

যায়গাটা দেই কই বল?


ও বেটা মরেই গেলে ভালো।


দুঃখ কষ্ট দুশ্চিন্তা রেখে 

তবেই না তার যায়গা? 

পাজি বেটা একাই নেয় বেকায়দা।


ও বেটা মরেই গেলে ভালো


বন্দুক ছুরি মৃত্যু 

কত কিছুর দেখালাম ভয়

নাছড়বান্দা সে তো শান্ত হবার নয়।


তার চেয়ে বরং মরেই যাক।


এসেছিল মনে এতটুকু হয়ে

এখন বিশাল পাহাড় সমান

বল তো কেমনে যে দেই ঠাই।


বেটা তুই মরেই যা নাহ ভাই!


পাহাড় সম উচ্চতা তার

চারিপাশে জমা ছবি

মুখ থুবড়ে যদি একবার পড়ে

পরাজিত হবে সবই 


ভালোবাসার মৃত্যু হোক!



Rate this content
Log in