Subhasish Goswami

Fantasy

1  

Subhasish Goswami

Fantasy

মণিকাঞ্চন

মণিকাঞ্চন

1 min
477


সাগর কখনো দেখেনা চেয়ে ,

তার অন্তরে কি রত্ন রয়েছে ।

তাইতো এত মুক্ত এসে ,

বালুতটে অবহেলা সয়েছে  

মুক্ত যখন সুপ্ত থকে ঝিনুকেরই বুকে ,

যত্ন তার আলদারকম থাকে পরম আদরে ।


Rate this content
Log in