Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Utpal debnath

Abstract Inspirational Others

3  

Utpal debnath

Abstract Inspirational Others

লকডাউন জীবন

লকডাউন জীবন

1 min
30


পৃথিবী জুড়ে এক অজানা মহামারী 

তাকে দেখেনি কখনো এই আদমসুমারি।

সবাই আছে মুখোশের আড়ালে 

সবাই আছে ভয়ে।

ঘরের ভিতর সবাই আজ

দেশজুড়ে লকডাউন জারি।

এই রোগ আসছে ধেয়ে একজন থেকে একজন মারি

সময় যাচ্ছে যত, তত হচ্ছে ক্ষত।

দারিদ্রতা বাড়ছে তত

নেই হাজিরা - কামাই 

নেই হাতে টাকা -পয়সা 

আছি বসে ঘরে 

খাবো কি করে।

ভোরের রাতে নিরব আকাশ 

দিন হতেই চিন্তার অবকাশ।

ব্যাকুল হলে কূল পাবোনা

তা শুধু বাঁচার কল্পনা।



Rate this content
Log in