STORYMIRROR

Debasmita Das

Abstract Inspirational

2  

Debasmita Das

Abstract Inspirational

করোনা বধ

করোনা বধ

1 min
192


আমার পৃথিবীর আজ সংকটময় দিন,

তোমরা যারা ডাক্তার, সাংবাদিক আছো, করেছো অন্তর্বিলীন।

মাস্কের আড়ালে সবুজ পৃথিবী চাইছে একটু জল,

মারণ ব্যাধিকে পরাস্ত করো খাঁকি পোশাকের দল।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract