Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Bikramjit Sen

Abstract

4.0  

Bikramjit Sen

Abstract

কোরোনা

কোরোনা

1 min
11.9K


কোরোনা আমার রাগ করেনা 

জানি তোমার হয়েছে অভিমান 

বুঝি গো, আমারও কি হয়না ?

তোমার সাথে, সুখ-দুঃখ, আবার করবো ভাগ 

এই মুহূর্তে, এইভাবে আর, দিওনা অভিশাপ  



Rate this content
Log in