Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Bikramjit Sen

Abstract Tragedy

4.0  

Bikramjit Sen

Abstract Tragedy

মানুষ

মানুষ

1 min
11.9K


আগে মানুষ ছিল 

সাদামাটা  

পায়ে জুতো জোডা 

হাতে বই খাতা 


হঠাৎ গেলো সে  খেপে 

নেচে উঠল  

মন  তার শেষে

 

লোভ সম্বরণ  না করতে পেরে 

বাড়ি গাড়ি 


বরবাদ জীবন 

মহাশূন্যে  মিশে 


রইলনা  তার আপন বলতে কিছু 

এখন  বৃথা ভাবিস  

কেনো রে পগলু  



Rate this content
Log in