Shayem Engr Rahman

Romance Inspirational

2  

Shayem Engr Rahman

Romance Inspirational

"কালো মেঘ"

"কালো মেঘ"

1 min
9



আমি কালো মেঘ, আনি বৃষ্টি, 

আমি প্রয়োজন,আমি কালো, ঢাকি চন্দ্রিমা, তাই নই প্রিয়জন,

তবু সপ্ন দেখি, ভেসে বেড়ায় এদেশ ওদেশ,

তুই কি আমার সাথী হবি? হব নিরুদ্দেশ,

জানি ভয় পাবি তবু হাত ধরে মেঘের দেশে দেব পাড়ি,

আলো আঁধারিতে চাঁদের সাথে খেলব লুকোচুরি, 

কালো? তা হলাম না হয় কালো, যে যা বলে বলুক লোকে,

আমি হয়ত কালো গোলাপ কারো কাজল কালো চোখে।














Rate this content
Log in