Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Suvayan Basak

Romance

3  

Suvayan Basak

Romance

ইতি স্নিগ্ধা

ইতি স্নিগ্ধা

1 min
318


হাওড়ার আন্দুল, অচেনা

পরিবেশ, পাখিদের ঠিকানা।

মেঠো পথের মাঝখানে,

ভালবাসার বেস্টফ্রেন্ড সৌন্দর্য। 


রূপের আঙিনায় প্রজাপতি 

ভ্রমরার, লুকোচুরি প্রেম। 

কেন্দ্রস্থলে তোমার রাজপ্রাসাদ। 

অন্ধকার অনুভূতি হয়ে,

যেখানে কথা বলে। 


অনুভবের হাজার হাজার 

ঝাড়বাতি, তোমার অন্দরমহলে। 

কুড়ানো কিছু শব্দ, 

ভাবনার এনভেলপে আজ,

পাঠালাম তোমার লেটারবক্সে।।


Rate this content
Log in