Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

sandipan ghosh

Abstract Others

2  

sandipan ghosh

Abstract Others

এত কথা কিসের !

এত কথা কিসের !

1 min
214


এত কথা কিসের !

তারারা একভাবে স্থির আছে যুগে যুগে 

ধূমকেতুর টুকরো মাঝে মাঝে 

খসে পড়ে পৃথিবীর ক্রোড়ে 

অযথা গদ্যে কাব্যের ক্ষতি 

একটু থামো,এসো চুপ করে শুনি |

দিনভর কফিশপ-বাসস্টপ 

ভালোবাসা-হোয়াটস্যাপ-ফেসবুকে 

হৃৎপিণ্ড আজকাল থামছে আঙুলের চাপে

একহাঁটু জল তাও ডুবে যেতে পারো 

লুকিয়ে খামে চিঠি রাখো 

যাতে শব্দে সময় না মরে |

বিকেলের মেজাজে সারাদিন ঘোরাফেরা 

অন্যের সুরে নিজের জায়গা খোঁজা

বড়ই বেমানান , আমি বলি ত্যাগ করো 

তোমার মুখে অনবরত মৌমাছির গুঞ্জন

এ যেন আমারই আত্মন ঘোরা



Rate this content
Log in

Similar bengali poem from Abstract