Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sipra Debnath

Abstract Fantasy Others

3  

Sipra Debnath

Abstract Fantasy Others

এ মন যেন মন নয়

এ মন যেন মন নয়

1 min
195



✨এ মন যেন মন নয়✨

  একটা বিস্তীর্ণ অসীম আকাশ বুকের ভিতর পুষে    বেড়াই,,,

 তার বুকে খেলা করে কখনো মেঘ কখনো বৃষ্টি

 কখনো রোদ্দুর হঠাৎ কখনো আবার একটি রামধনু

 ঝিলমিলিয়ে উঠে,,,

 মেঘ কেটে যায় এক পশলা বৃষ্টির পর

 হালকা ফুরফুরে হয়ে যায় মনটা

 কোন্ এক অজানা আনন্দে।

 মনটা যেন মন নয়,,,প্রশান্ত মহাসাগর

 নীল জল ঢেউ খেলে ছলাৎ

 কতো নুড়ি পাথর উঠে আসে কখনো মনিমানিক্য।

 এ মন যেন মন নয়,,,প্রবাহিত এক নদী

 বাঁধাধরা মানে না,

 নিজের তৈরী পথে যেথা খুশি যায়,,,গন্তব্য সাগর।

 ভালোলাগা ভালোবাসা অথবা প্রেম

 যাই হোকনা কেন এ এক অমোঘ টান মহা আকর্ষণ

 লক্ষ্য থেকে চ্যুত হয়না সে।

 এ মন যেন মন নয়,,, একটি উপবন

 কখনো অভয়ারণ্য!!!

 ফল ফুল পাখি প্রজাপতি, উপবন ঘিরে অপরূপ   

 রূপে বাহার ছড়ায়

 শিয়াল কুকুর বাঘ সাপ বিষাক্ত কত কীট

 অভয়ারণ্য মাঝে দখল তাদের

 ভয়ে ভয়ে থাকি বেঁচে বেঁচে থাকি।


 

  


Rate this content
Log in

Similar bengali poem from Abstract