Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Manab Mondal

Abstract Inspirational

4  

Manab Mondal

Abstract Inspirational

বোতাম ঘর

বোতাম ঘর

1 min
249


বোতাম ঘরে চারিধারে

ঘোরাঘুরি করে আমার গোপন লালসা।

শয়নে স্বপনে ওই বোতাম ঘর।

জানি না এ কি অজানা অসুখ

রাত আঁধার এখন খোঁজে তোমার শরীরের আনাচে কানাচে সুখ।

আকাশ নক্ষত্র গুলো যেনো ঐ তোমার রঙীন বোতাম।

বুঝলাম কমলা রঙের লালসা গ্রাস

করছে আমার প্রতিটা শ্বাস প্রশ্বাস 

অবশিষ্ট রাত গল্প লেখতে চাইছে দীর্ঘ শ্বাসের মধ্যকর্ষণ নিয়ে।

হারিয়ে গেছে মন তোমার বোতাম ঘরে।



Rate this content
Log in