Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

S _n

Romance

4.5  

S _n

Romance

অপূর্ন ইচ্ছে গুলো

অপূর্ন ইচ্ছে গুলো

1 min
11


        


শুধু স্পর্শে তোরই সকাল সকাল ,আমার ঘুম ভাঙতে দে,


 দুপুর, সন্ধ্যে তুই পাশে ; মনে আরও একটু আনন্দ দে।


রাত্রি যাপনে নিদ্রার দেশে ;তুই একলা আমায় চুপিসারে যেতে দে,


নিদ্রার দেবী তুই হেথায় ;মাথা আমার ঐ শান্তির কোলে রাখতে দে।


মনের কথা না রবে গোপনে; মনের দরজা তাই খুলে দে,


বন্ধ কপাট খুলে সটান ; গোপন কথা গোপনে না থাকতে দে।


এক টুকরো সোহাগী চাঁদের স্নিগ্ধ আলো; তুই আমায় এনে দে,


মোহময়ী ভালোবাসার গন্ধ তোর বুকে লেগে; তা শুধু নিতে আমায় দে।


টুকরো প্রেমের গল্পকথার রচনা ; তুই আমায় করতে একটি বার দে,


আনন্দে হারিয়ে যেতে বন্দিবাসের পরপারে;আমায় আরো একটু দে।


তোর সোহাগী ছোঁয়ায় আনমনা মন; একটু আনমনা হতে দে,


জন্যে তোর অনাবিল দিশাহীন পথচলা; একলা যেতে আমায় দে।


চোখে-চোখে চোখ রেখে গোপন না বলা কথা সব; এবার বলতে দে,


উড়ো মেঘের ভেলায় তোর মেঘ বালিকার সৌন্দর্য রূপ ; আমায় খুঁজতে দে।


ভীষণ রোদে দাড়িয়ে ; তোর আঁচলের শীতল স্পর্শ; আমায় একটু পেতে দে,


তোর আঁচলেরই স্পর্শে তবে, একটু আরো বিলীন হতে আমায় তবে দে।


তোর হৃদয়ে নাড়ির স্পর্শ ; আমার ক্ষুধার্ত হৃদয় মাঝে একটু লাগতে দে,


তোর দুহাতের শান্তির মুঠিতে ভরে;বেলা শেষে নিদ্রার দেশে যেতে আমায় দে।


তোর স্পর্শে আনমনা খাপছাড়া চিন্তাগুলো ; আরো একটু এলোমেলো হতে তবে দে,

 

দুজনে একসাথে চলার সবটুকু গল্প তবে,আমায় একটু না হয় বলতে আরো দে।





Rate this content
Log in

Similar bengali poem from Romance