Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

ASHIS KARMAKAR

Romance

2  

ASHIS KARMAKAR

Romance

অপ্রেমিক

অপ্রেমিক

1 min
404


কিছু মানুষ তুলনাহীন

সমস্ত বিপদ থেকে সরিয়ে রেখেছে সদা।

আমাদের সুখ'ই বাবাদের ঋণ।

তাদের কষ্ট আসলে নীরবতা ।


মানুষগুলো সব এক।

মুখগুলো শুধু আলাদা আলাদা নানা দেশে ।

ভালোবাসা পেতে হলে,

থেকে এসো মায়েদের সমাবেশে।


ভালোবাসা খোঁজার ছলে

মানুষ আসলে নিজেকেই খোঁজে।

মৌনতায় যাকে কাছে পাবে

সে তোমার চোখের ভাষা বোঝে ।


এমন কিছু মানুষ চিরকাল রয়ে যায়

অপ্রেমিকের বেশে।

কোনো কিছু না চাইতেই দিয়ে সহজভাবে ভালোবেসে ।

দেয় ,


Rate this content
Log in

Similar bengali poem from Romance