Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AVEEPSHA MAJUMDAR GHOSHAL

Inspirational

4.0  

AVEEPSHA MAJUMDAR GHOSHAL

Inspirational

অন্তর্দৃষ্টি

অন্তর্দৃষ্টি

1 min
297


বিশ্বাস রাখো এ আকাশের প্রতি 

যার দিকে চেয়ে করো আকাশকুসুম কল্পনা ।

যার দিকে চেয়ে পূর্ণ হয় তোমার হাজার সুপ্ত মনস্কামনা ।

তোমার গোপন ইচ্ছে গুলো যেখানে মেলে দেয় ডানা ,

মধুর অনুভূতিগুলোর আত্মপ্রকাশে যেখানে হয় না দ্বিধা !

যে রূপকথার নীলিমায় ধরা দেয় তোমার সুখের জীবন ,

যে অম্বর মাঝে মেঘেরা করে প্রেমের গুঞ্জন ,

যে বিক্ষিপ্ত মেঘেরা এপাশ থেকে ওপাশ থেকে একত্রিত হয়ে ভাসিয়ে তোলে তোমার প্রিয় মানুষের মুখটি ,

কিংবা আবার হঠাৎ-ই বিচ্ছিন্ন হয়ে মনে করায় বিরহের দিনটি ।

তখন কি তোমার ওষ্ঠে বিষাদের বাণী জাগে ?

অথবা কি তোমার চোখে শোণিতের ঝংকার ওঠে ?

তবুও কি রাখো না এই আকাশের প্রতি বিশ্বাস ,

যে তার বিস্তৃত নীল আঁচলের স্নেহে তোমায় দেয় নবজীবনের বাঁচার আশ্বাস । 

                    


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational