Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subrata Sarkar

Abstract

3  

Subrata Sarkar

Abstract

ওয়াল

ওয়াল

1 min
9.5K


চুল বাঁধেনি , চুল বাঁধেনা

বাঁচতে হবে বলে

ক্ষিদে পেলে দু-এক মুঠো রাঁধে ।


অবসরে আকুল হয়ে কাঁদে ।


আগুনে পোড়ে , ভাঙে ও জোড়ে

দেখছে লোকে বলে

আলপনা দেয় উদাস ছিরি ছাদে ।


ভালো বললে , হাসেওনা আহ্লাদে ।


সমব্যাথী কেউ ছিলনা

একলা থেকে একলাতর

হচ্ছিল তার বিষাদ-গান গাওয়া ।


শুধোয়নি কেউ , কি ছিল তার চাওয়া ।


হয়নি দ্বিধা ধরণী তাও

পাগলি মেয়ে মিলিয়ে গেল

বলতে বলতে পাগলপারা হাওয়ায়


----- ভুল করেছি ? বেশ করেছি , সোনার হরিণ চাওয়ার !



Rate this content
Log in

Similar bengali poem from Abstract