Jay Adhikari

Horror

3.8  

Jay Adhikari

Horror

সেই চোখ

সেই চোখ

1 min
479


ঘুম ভেঙে গেলো অস্বস্তিতে , এতো সাপ কিলবিল করছে ? মেঝের ওপরে, টেবিলের ওপরে, বিছানার পায়াগুলো বেয়ে উঠে আসছে ওরা ; ওপরে ফ্যান থেকে ঝুলছে, চায়ের কাপ থেকে বেরিয়ে আসছে ওদের মুখ! কি করে আমার বিছানায় ঢুকে পড়েছে ওরা? হাত-পা বেয়ে উঠে আসছে ঠান্ডা শরীরগুলো, পারছি না আমি স্থির থাকতে, কিন্তু ওই দুটো চোখ! ওহ, সেই চোখ দুটো ! 


অ্যাওয়ার্ড উইনিং ফটো তুলতে গিয়ে 'ট্রি ভাইপার' টাকে অবশ করে, হাতে ধরে সামনে থেকে শুধু ওর চোখের ফটো তুলেছিলাম সেদিন! কি যে মায়া ছিলো সেই চোখে, ছিলো সম্মোহন করার ক্ষমতা; সবুজ-নীল মেশানো সেই চোখের মধ্যে কালো রঙের মণি; প্রত্যেকটা ডিটেলস আমি নিয়েছিলাম ম্যাক্রো লেন্স ব্যবহার করে ! তারপরে আমি মেরে ফেলে দিই ওটাকে। আজ কি তার প্রতিশোধ নিতে আসছে ওরা ? 


কেমন যেন তলিয়ে যাচ্ছি ওদের ভেতরে ; হাজার হাজার সাপ জড়িয়ে ধরছে আমাকে, আমার খোলা মুখের ভেতরে ঢুকে যাচ্ছে একটা সাপ, একটা কান দিয়ে ঢুকছে আরেকটা কালো রোগা পাতলা সাপ, নাকের ফুটো দিয়ে বেরোতে চেষ্টা করছে আরেকটা। আর ওদের হিসহিসে শব্দ....পারছি না , পারছি না আর। আমার চোখের দিকে এগিয়ে আসছে সেই দুটো চোখ খুব ধীরে ধীরে , পারছি না আর তাকিয়ে থাকতে...সেই, সেই 'ট্রি ভাইপার' আমার মুখের একদম সামনে ! কি করে ? কি করে সম্ভব? ওকে, ওকে তো আমি শেষ....



Rate this content
Log in

Similar bengali story from Horror