Nusaiba Ahmed

Romance Crime

3  

Nusaiba Ahmed

Romance Crime

আমি কারাগার থেকে মুক্তি চাই

আমি কারাগার থেকে মুক্তি চাই

2 mins
220



আজ 15 ই সেপ্টেম্বর সকাল ৮ টা‌ ঘটিকায় আমি প্রস্তুত হচ্ছি বাগানের ফুলগুলো পরিষ্কার করতে এটা আমাদের দায়িত্বের মধ্যে অন্যতম ।আমাদের বলতে আমাদের পুরো কোতোয়ালি কারাগারে সকল আসামিদের ভাবছেন কারাগারের কথা কেন বলছি তার কারণ হচ্ছে আমি কারাগারে থাকি ।অবাক হয়েছেন অবাক হওয়ার কিছু নেই এটা আমার প্রাপ্য। তাইতো কারাগারে আছি ,আসলে প্রাপ্য বললে হবেনা ভাগ্যের এক রকম খেলা কখনো বদলানো যাবে না ভাগ্যটা কেমন আমার তাই না,যার সাথে বিয়ে ঠিক হয়েছে সেই তো আমাকে কারাগারে দিকে ঠেলে দিয়েছে ভাগ্যটাই এমন কি আর করার মনে আমার একটাই চাওয়া যেন মৃত্যুটা দ্রুত গতিতে চলে আসে আজ 20 সেপ্টেম্বর সকাল দশটায় তৈরি হচ্ছি র্কোটে যাবো।আজ আমার কোর্টে যাওয়ার দিন। শুনানি হবে হলেই বা তাতে কি আমি চাই আমার যাতে মৃত্যুদণ্ড হোক আপনারা ভাবছেন আমি নিজের মৃত্যু কেন কামনা করছি? আপনাদের এখন আমি খুলে বলছি। গত কয়েক বছর আগের কথা আমি চাকরি পাওয়ার পর পর আমার পরিবার ঠিক করে বিয়ে দিবে । পাত্রী দেখতে আসলাম , পাত্রী মাশাল্লাহ অনেক সুন্দর দেখতে আমার পরিবার তো এক দেখাতেই পছন্দ করে ফেলেছে । আমারোও ভালো লেগেছে লাগবে না কেন? পরীর মত সুন্দর মেয়েকে কেউ হাত ছাড়া করতে চাইবে ,চাইবে না আশা করি ব্যাপারটা বুঝতে পারছেন । আচ্ছা এখন বিয়ের প্রস্তুতি চলছে আমি কিন্তু এই বিয়ে নিয়ে অনেক খুশি ছিলাম। বন্ধুদের বিয়ের দাওয়াত দিতে সকলকে একত্রিত করলাম সবাই আমার বউয়ের ছবি দেখতে চেয়েছিল আমি সবাইকে দেখালাম আর বলে উঠলাম কেমন! দেখতে পরির আর রানীর মত না? তারা আমার জবাবে বলল তুই রাখ তোর পরি নিয়ে, কি হবে পরি দিয়ে আমাদের দরকার ভালো মনের দিক দিয়ে যাতে করে তোকে ভালোবেসে আগলে রাখবে ভালোবাসা ব্যাপারটা তেমন একটা অভিজ্ঞতা নেই বললেই চলে চাকরি আগ পর্যন্ত আমি লেখাপড়া নিয়ে ব্যস্ত ছিলাম। এতোই ব্যস্ত ছিলাম যে বলার মতো না , আমার শ্রেণীর সহপাঠীদের চোখের দিকে তাকানো তো দূরের কথা, তাদের নাম ও যানতাম না।( চলবে )


Rate this content
Log in

Similar bengali story from Romance