Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Tragedy Action Crime

4.3  

Anay 49XV1XXA

Tragedy Action Crime

টুপি

টুপি

1 min
239



চুড়ি পরে আজও করি যে দেশের চুরি

 চৌর্যকে ভাবি আজও বীর্যের কারিকুরি

নেতার পোশাকে চাপা যমের জোচ্চুরি

গরীবের পেটে মেরে লাথি, বলি, আহারে সরি !♦️

 

নিজ স্বার্থে করি লাভ দেশের গর্ভে দিয়ে ছাই

দশের একটু করলে চুরি কার কিবা আসে যায়!

একটু আধটু করে চুরি খিদাও মেটেনা তাই 

চুরির খেয়ে বিশাল বপু তবুও কন্ট্রোল নাই l♠️


কথায় কথায় গাঁন্ধী স্মরণ, আহারে একি মরণ

পঞ্চাশ পাতার চোতা আউড়ে নাটক করে রাবন

মাইক ধরে উগড়ায় মিথ্যা উজাড় দেশের শাসন

জনতার মুখে সেলোটেপ সেঁটে আইনের প্রহসন l♣️


নাটক নাটক নাটক যত বাচ্চা ভোলানো গল্প 

পশ্চাতে মারি জুতোর বাড়ি মুখে চুম্বন অল্প

টুপির নিচে  চাপা জনতা, আর্তনাদ আসেনা স্বল্প 

আমার বুদ্ধি সব অশুদ্ধি, নির্বাক জনতার  বিকল্পl♦️


আমার নাম দেশের নেতা চামড়া বড়োই মোটা

শত সহস্র লাশে গোনে আমার ব্যাংকের খাতা

জনতা আজও নির্বাক, আমার ভেজাল কেচ্ছার শ্রোতা

স্বাধীন দেশটা করেছি পরাধীন আমার নাম নেতা l♠️



Rate this content
Log in