Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhadeep Bandyopadhyay

Abstract Others

4.5  

Subhadeep Bandyopadhyay

Abstract Others

তোমায় শুভরাত্রি

তোমায় শুভরাত্রি

1 min
267


তোমায় শুভরাত্রি ,

মধ্যরাত্রির অন্ধকারে -

যেখানে আমরা জীবনের শুরু বা শেষ প্রান্তে দাঁড়িয়ে ,

আলোকশিখার শিশুরা তারা হয়ে উজ্জ্বল ,

স্বপ্নময় বিশ্ব হাতছানি দিয়ে ডাকে,

আমাদের উচ্ছাসা প্রেমের বার্তা নিয়ে আসে ,

যা সুন্দর, অমর ও শাশ্বত ,

কুয়াশামিশ্রিত প্রতিধ্বনিত কিছু শব্দের কোলাজে ,

বা এ সব কিছুই নয় ,

তোমার অমার ভালোবাসা এক মাত্র ইতিহাস আর আমরা অনন্ত পথযাত্রী ,

তোমায় শুভরাত্রি !


Rate this content
Log in

Similar bengali poem from Abstract