Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhadeep Bandyopadhyay

Abstract

3  

Subhadeep Bandyopadhyay

Abstract

"শুভ বিজয়া "

"শুভ বিজয়া "

1 min
350



আমি জানিনা হৃদয় প্রান্তরে ওঠে যে ঝড় ,

তা তোমাকে স্পর্শ করে কিনা ?

মোমের আলো দীপশিখা জ্বালিয়ে যায় কি ?

রাতে চাঁদের আলো সূর্য কে কি চেনা শেখায় ?

জানিনা কখন তুমি জেগেছিলে ভেসুভিয়াস এর আগ্নিয়গিরি হয়ে ,

আর কখন ফানুস হয়ে হারিয়ে গেলে ,

আর কখন প্রেম আমার থেকে গেল -

অজানা কথা হয়ে শিশিরের কণায়,

জানিনা আবার কবে দেখা হবে বন্ধু,

শরতের আকাশে গ্রহতারা হয়ে ,

ঢাকের মৃদু স্বরে তোমার হাঁসি ভাসবে I 

তাও মনে থাকবে তোমার নয়নের কাজল মাখা চোখের জল,

আমাদের মন জয়ের ইতিহাস ,

আর বিজয়ার সুপ্রভাত ,

ভালো থেকো আর ভালো রেখো I 

"শুভ বিজয়া "




Rate this content
Log in

Similar bengali poem from Abstract